সারাদেশে সিন্ডিকেট: পেটে ইয়াবা নিয়ে কুমিল্লায় ধরা পড়লো টেকনাফের মাদক কারবারি

ডেস্ক রিপোর্ট • পেটের ভেতরে করে ইয়াবা পাচারের সময় কুমিল্লায় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুই হাজার ৬৩০ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলো- দিনাজপুরের হাকিমপুর থানার সাতকুড়ি গ্রামের জামিল হোসেন ও কক্সবাজারের টেকনাফ থানার নাইট্যংপাড়া গ্রামের আজিজুর রহমান। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২-এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের কুমিল্লা সদরের আমতলি এলাকায় বৃহস্পতিবার সকালে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় সন্দেহভাজন ওই দুই ব্যক্তিকে আটক করা হয়। পরে হাসপাতালে নিয়ে এপ-রে পরীক্ষার মাধ্যমে তাদের পেটের ভেতরে বিশেষ কায়দায় রাখা ইয়াবা ট্যাবলেটের উপস্থিতি নিশ্চিত হয় র‌্যাব। এরপর ওই মাদক ব্যবসায়ীরা তাদের পেটের ভেতর থেকে বিশেষ পদ্ধতিতে স্কচটেপ মোড়ানো ক্যাপসুল আকৃতির ৫৪টি প্যাকেটে থাকা ইয়াবা বের করে দেয়।

র‌্যাব অধিনায়ক নাজমুছ সাকিব আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য কেনাবেচা ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।